রাজধানীতে র‍্যাবের নিরাপত্তা জোরদার

প্রকাশ | ১৮ আগস্ট ২০২৩, ১৬:২৩ | আপডেট: ১৮ আগস্ট ২০২৩, ১৭:২১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, জানমালের নিরাপত্তা নিশ্চিত করা ও যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোল এর মাধ্যমে পর্যাপ্ত পিকআপ টহল ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‍্যাব–২।

দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা নিশ্চিতকল্পে দেশব্যাপী নিরাপত্তা প্রদানের লক্ষ্যে দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৮ আগস্ট ২০২৩ইং যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা প্রদানের অংশ হিসেবে র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোল এর মাধ্যমে পর্যাপ্ত পিকআপ টহল ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন করা হয়। র‌্যাব-০২ এর দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার করণে র‌্যাব-২ এর অধিনায়ক বিভিন্ন এলাকায় টহল টিমের কার্যক্রমের নিয়মিত তদারকি এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করছেন। ভবিষ্যতেও র‌্যাব-২ এর আওতাধীন এলাকায় নিরাপত্তা নিশ্চিতকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/কেআর/কেএম)