পটুয়াখালীতে মহিলা আওয়ামী লীগের শোক র‍্যালি

প্রকাশ | ২৫ আগস্ট ২০২৩, ১১:৪২

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমানসহ ২৪ নেতাকর্মীর স্মরণে পটুয়াখালীতে কালো পতাকা হাতে নিয়ে শোক র‍্যালি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেনের নেতৃত্বে কালো পতাকা হাতে নিয়ে শোক র‍্যালি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পটুয়াখালী সদর রোডস্থ সাধনা চত্বরে এসে শেষ হয়। পরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বিএনপি-জামায়াত জোট সরকারের সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর গ্রেনেড হামলাসহ সন্ত্রাসী কর্মকান্ডের কঠোর সমালোচনা করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি শাহ জালাল খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সৈয়দ মো. সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা বেবী, সাংগঠনিক সম্পাদক মিতু শিকদার প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫ আগস্ট/ইএইচ)