দাদির মরদেহ নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল নাতির

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫১ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১২

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর

ঢাকা থেকে দাদির মরদেহ লাশবাহী অ্যাম্বুলেন্সে করে বাড়ি নিয়ে ফেরার পথে দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় হৃদয় মাহিন আলভি (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কে ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আলভি অ্যাম্বুলেন্সে করে দাদির মরদেহ নিয়ে দিনাজপুরের বাড়িতে ফিরছিলেন। অ্যাম্বুলেন্সটি ঘোড়াঘাটের নুরজাহানপুরে পৌঁছালে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এসে আহত দুজনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আলভিকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুণ্ডু জানান, সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। আহত মিঠুন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত আলভি দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে। আহত মিঠুন বরিশালের গৌরনদী থানার শারিকুল গ্রামের আব্দুল মালেকের ছেলে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, মহাসড়কের পাশে দিনাজপুরমুখী একটি ট্রাক দাড়িয়ে ছিল। লাশবাহী গাড়িটি নুরজাহানপুর নামক স্থানে পৌঁছালে থেমে থাকা ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনার পর দাড়িয়ে থাকা ট্রাকটি পালিয়ে গেছে। সড়ক দুর্ঘটনায় নিহত যুবকের মরদেহ পরিবার দিনাজপুরে নিয়ে গেছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০১ আগস্ট/ইএইচ)