নোয়াখালীতে মা-ছেলেসহ তিন মাদক কারবারি আটক

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:২২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে তিনজন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে বিশেষ কায়দায় পেটে করে আনা ১৯শ পিস ইয়াবা ও সঙ্গে থাকা তিনটি মোবাইল জব্দ করা হয়েছে।

শুক্রবার দুপুরে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্যার স্ত্রী সাবেকুন নাহার, তার ছেলে সৈয়দ হোসেন ও কুমিল্লা জেলার কোতয়ালী থানার আশোকতলা এলাকার রকি।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন খবরে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ফেনী, কুমিল্লা ও নোয়াখালীর মাইজদী হাসপাতাল সড়কে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানকালে পৃথক পৃথকস্থান থেকে তিনজনকে আটক করা হয়। পরে সাবেকুন নাহার ও সৈয়দ হোসেনের পেট থেকে ৩৮টি পলি প্যাকেট থেকে ১৯শ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসার পথে এ মাদক কারবারিদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত আছে।

 

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এসএ)