বিদেশিদের কাছে ধর্না দিয়ে বিএনপির লাভ হবে না: খাদ্যমন্ত্রী

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৮

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস

বিদেশিদের কাছে ধর্না দিয়ে বিএনপির লাভ হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার বিকালে নওগাঁর নিয়ামতপুরের বীরজোয়ান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, যে উন্নয়নকে ভালবাসবে সে শেখ হাসিনার পক্ষে সমর্থন জানাবে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির নেতৃত্বের শক্ত ভীত (অবস্থান) নেই। তাদের দ্বারা দেশের কোন উন্নয়ন হয়নি। তাদের দিয়ে উন্নয়ন সম্ভবও নয়। এ সময় বিএনপি নেতাদের ভোট চাওয়ার মুখ নেই বলে উল্লেখ করেন তিনি।

মির্জা ফখরুলের সমালোচনা করে খাদ্যমন্ত্রী বলেন, জনগণই সকল শক্তির মূল। বিদেশিদের কাছে ধর্না দিয়ে লাভ হবে না। মহান স্বাধীনতা যুদ্ধের সময়েও কোন কোন পরাশক্তি আমাদের স্বাধীনতার বিরোধিতা করে সফল হয়নি।

খাদ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতার ডাক দিয়েছিলেন। সেই ডাকে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ স্বাধীনতার জন্য বঙ্গবন্ধুর নেতৃত্বে একতাবদ্ধ হয়। অর্জিত হয় কাঙ্ক্ষিত স্বাধীনতা। তার সুযোগ্য কন্যা দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। দেশকে করেছেন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

(ঢাকাটাইমস/০৫ সেপ্টেম্বর/ইএইচ)