ডেনমার্কে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় শীর্ষক আলোচনা সভা শনিবার

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:০১

ডেনমার্কে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় শীর্ষক আলোচনা সভা স্থানীয় একটি কনফারেন্স রুমে শনিবার (৯ সেপ্টেম্বর) বিকালে অনুষ্ঠিত হবে।

সভায় যোগ দিতে ডেনমার্কের রাজধানী কোপেনহেগেন পৌঁছেছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি খোকন মজুমদার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ তাদের ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান।

ডেনমার্ক আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও প্রধান বক্তা থাকবেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এছাড়াও ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের স্থানীয় একটি কনফারেন্স রুমে ৯ সেপ্টেম্বর বিকালে অনুষ্ঠেয় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে যোগ দিবেন অষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান খন্দোকার, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসীম, সুইডেন আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুরুল হাসান মঞ্জু ও ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম।

আলোচনা সভায় পোল্যান্ড আওয়ামী লীগ সহ বিভিন্ন দেশের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, স্মার্ট বাংলাদেশের রূপকার, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে এই আলোচনা সভা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানান ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি খোকন মজুমদার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সহ সংগঠনের নেতৃবৃন্দ আয়োজনকে সফল ও সার্থক করতে সকলকে অনুরোধ জানান।

আলোচনা সভা ছাড়াও ডেনমার্কে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের জন্য থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক পর্বে ইউরোপের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইতালি থেকে মানসিক, ভারত থেকে আগত নৃত্য শিল্পী স্মিতা ও ডেনমার্কের নুর মুক্তা সংগীত পরিবেশন করবেন।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :