ঘাটাইলে রাস্তায় ধানের চারা রোপন করে মানববন্ধন

প্রকাশ | ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৩

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের ঘাটাইলে রাস্তা পাকাকরণের দাবিতে ধানের চারা রোপন করে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত ৪ কিলোমিটার কাঁচা রাস্তা পাকা করার দাবিতে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তরা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটি বেহাল দশা থাকায় রোগী নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের। তাই দ্রুত কাঁচা রাস্তাটি পাকাকরণের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব অ্যাডভোকেট মো. আবুবকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপীনাথ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক খুররম, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো. রুমান খান খোকন প্রমুখ।

এ ব্যাপারে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাবু বলেন, খুপিবাড়ী কাহারের খাল ব্রীজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল সড়কের চার কিলোমিটারের মধ্যে ইতোমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ার মধ্যে রয়েছে। খুব দ্রুত ঠিকাদার নির্বাচন হলে উত্তর অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে।

(ঢাকাটাইমস/০৯ সেপ্টেম্বর/ইএইচ)