জামালপুরে অপহরণের দুই দিন পর বাড়ির ঝোপে মিলল শিশুর মরদেহ

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৫৮

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস

জামালপুরের দেওয়ানগঞ্জে অপহরণের দুই দিন পর বাড়ির ঝোপ থেকে হাবিবা আক্তার (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুরে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারী পাড়া এলাকায় বাড়ির পাশের একটি ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

হাবিবা আক্তার উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারী পাড়া এলাকার আশরাফুল ইসলামের মেয়ে। 

সানন্দবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সকাল ১০টার দিকে শিশু হাবিবা বাড়ি থেকে একটু সামনের এক দোকানে টাকা ভাংতি আনতে যায়। পরে সহপাঠিদের সাথে বাড়ি ফিরছিল। পথে একটি দোকানে সহপাঠিরা কিছু কিনতে দাঁড়ালে হাবিবা একাই বাড়ির উদ্দেশে রওনা হয়।

হাবিবার বাড়ি ফিরতে একটু দেরি দেখে তার মা হিরা বেগম মেয়েকে খুঁজতে বের হন। বাড়ির কাছাকাছি এক স্থানে তার ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখেন। 

এর কিছুক্ষণ পর তার বাবার মোবাইল ফোনের এক লাখ পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিও কল আসে।

নিহতের বাবা বলেন, বিষয়টি পুলিশকে জানালে তারা তার মেয়েকে মেরে ফেলা হবে বলে অডিও বার্তায় হুমকি দেওয়া হয়। পরে থানা পুলিশকে জানিয়ে লিখিত অভিযোগ দেই। হঠাৎ আজ দুপুরে বাড়ির পাশের একটি ঝোপে আমার মেয়ের মরদেহ দেখতে পান এলাকাবাসী। 

সানন্দবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, বিষয়টি জানার পর থেকেই পুলিশের একাধিক ইউনিট শিশু হাবিবাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হয়েছে। কিন্তু শেষ রক্ষা হলো না। দুপুরে তার বাড়ির কাছের একটি ঝোপ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাবাদ করার জন্য রুবেল মিয়া নামে একজনকে আটক করে থানায় আনা হয়েছে।

(ঢাকা টাইমস/১১সেপ্টেম্বর/এসএ)