ইন্টারন্যাশনাল হোপ স্কুলে ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট’

প্রকাশ | ১৩ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

শিক্ষার্থীদের মেধাবিকাশে ইন্টারন্যাশনাল হোপ স্কুলে চলছে ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০’। উৎসব শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর। উৎসবে চলছে ড্রাম মার্চিং, আর্ট ওয়ার্কশপ, চিত্র প্রদর্শনী ও চলচ্চিত্র প্রদর্শনী। বৃহস্পতিবার স্কুলটির উত্তরা ক্যাম্পাসে এক জমকালো কনসার্টের মাধ্যমে শেষ হবে পাঁচদিনব্যাপী চলা এই উৎসব। বুধবার প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

ইন্টারন্যশনাল হোপ স্কুল বাংলাদেশে আয়োজিত 'মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০' ১০ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে। 'মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০' এ রয়েছে নানা আয়োজন। উৎসবের প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত থাকছে ড্রাম মাচিং, আর্ট ওয়ার্কশপ, আর্ট এক্সিবিশন, চলচ্চিত্র প্রদর্শনী। আর্ট ওয়ার্কশপ পরিচালনা করছেন চিত্রশিল্পী এবং চারুকলা ইন্সটিটিউট এর সহকারী অধ্যাপক বিশ্বজিৎ গোস্বামী।

 

পাঁচদিন ব্যাপী এই আয়োজনে আরও থাকছে ইয়ামাহা বাংলাদেশের সহযোগীতায় মিউজিকাল ইন্সট্রুমেন্ট এক্সিবিশন। উৎসবের শেষদিন সকাল ১১:২৫ মিনিট থেকে শিক্ষার্থী শিক্ষক এবং গেস্ট পার্ফমারদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে কনসার্ট এবং একই দিনে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ক্যারিকেচার অঙ্কন। 'মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০' এর কনসার্ট অনুষ্ঠিত হবে স্কুলের অডিটোরিয়াম প্রাঙ্গণে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং বিশেষ অতিথিবৃন্দ।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/টিএ/কেএম)