আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়িবহরে হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ | ১৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৫

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইল-২ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী লে. কমান্ডার (অব.) এএম আব্দুল্লাহর গাড়িবহরে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

গত বৃহস্পতিবার নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লে. কমান্ডার (অব.) এএম আব্দুল্লাহ বলেন, বিগত প্রায় একবছর যাবত তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচার চালিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে লোহাগড়া থেকে মাইক্রোবাসসহ তিন শতাধিক মোটরসাইল নিয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে নড়াইল সদর উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার চালাতে যান। নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া বাজার এলাকায় গাড়িবহর পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে হামলা চালায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদুজ্জামান বাচ্চু ,সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, মুন্সি শরিফুল ইসলাম, অধ্যক্ষ মোল্যা মোশারেফ হোসেন, আওয়ামী লীগ নেতা হাসান বিশ্বাস, আবুল খায়ের, শ্রমিকলীগ নেতা মোজাম খান প্রমুখ।

এদিকে এমন ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ জানিয়েছেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/ইএইচ)