ধানুশসহ চার তামিল অভিনেতার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫৮

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

এবার ধানুশসহ চার তামিল অভিনেতার বিরুদ্ধে অভিযোগ তুলেছে সেখানকার প্রযোজকদের সংগঠন টিএফপিসি (তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিল)। শুধু তাই নয়,  তাদের উপরে নিষেধাজ্ঞা জারি করেছে এই সংগঠন।

প্রযোজকদের অভিযোগ, ধানুশ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন এবং অথর্ব একাধিক বার চুক্তিভঙ্গ করেছেন। পাশাপাশি সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত অভিযুক্ত অভিনেতাদের সঙ্গে নতুন সিনেমা নিয়ে চুক্তি করবেন না তারা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, ধানুশসহ একাধিক অভিনেতার বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও অসহযোগিতার অভিযোগ এনেছেন তামিল প্রযোজক সংস্থা।

জানা গেছে, অভিনেতা সিলম্বরাসন ওরফে সিম্বু একটি সিনেমার জন্য ৬০ দিন শুটিং করার শিডিউল দিলেও মাত্র ২৭ দিন শুটিং করেছেন। এই অভিযোগ জানিয়েছেন সিনেমাটির প্রযোজক মাইকেল রায়াপ্পান।

অন্যদিকে বিশাল এক সময় প্রযোজকদের সংগঠনের প্রাক্তন সভাপতি ছিলেন। সেই সময় তিনি আর্থিক দুর্নীতি করেছেন বলে অভিযোগ উঠেছে।

প্রযোজকদের অভিযোগ প্রকাশ্যে আসার পর অভিনেতারদের মধ্যে ধানুশকে নিয়ে অনুরাগীদের মধ্যে রহস্যের দানা বেঁধেছে। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনিও নাকি একটি সিনেমার কাজ সম্পূর্ণ করেননি।

অভিযুক্ত অভিনেতারা সমস্যার সমাধান না করা পর্যন্ত তাদের উপরে নিষেধাজ্ঞা জারি করেছেন ওই প্রযোজক সংস্থা। এমনকি নতুন কোনো সিনেমাতেও তাদেরকে চুক্তিবদ্ধ করবেন না তারা। যদিও অভিনেতাদের তরফ থেকে এই বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএম)