তোমার এই ম্যাজিক টাচে মুগ্ধতায় বুদ হয়ে থাকি, কাকে বললেন পরীমনি?

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৮ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৬

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সামাজিক মাধ্যমে তিনি খুবই সক্রিয়। বিশেষ করে ফেসবুকের পাতায়। ব্যক্তিগত ও পেশাগত জীবনের বিশেষ বিশেষ মুহূর্ত তিনি এই মাধ্যমে শেয়ার করতে কখনোই ভোলেন না।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে নিজের কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে কোনো একজনকে উদ্দেশ্য করে পরীমনি লিখলেন, ‘আমি প্রতিবার তোমার এই ম্যাজিক টাচে মুগ্ধতায় বুদ হয়ে থাকি।’

অবশ্য ওই ব্যক্তির নাম প্রকাশ করেই পোস্টটা দিয়েছেন পরীমনি। তিনি পেশায় একজন মেকাপ আর্টিস্ট। নাম জাহিদ খান। এই মেকাপ আর্টিস্টের হাতে সেজেই নিজের কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে তাকে প্রশংসায় ভাসিয়েছেন পরীমনি।

অভিনেত্রী লিখেছেন, ‘ডিয়ার Zahid Khan, তুমি আমার জীবনের সব থেকে ইম্পর্টেন্ট দিনগুলোতে আমাকে সাজিয়েছো। আমার বিয়ের রিসেপশন, আমার ছেলের প্রথম বার্থডে, আমার গুরুত্বপূর্ণ অনেক ইভেন্ট থেকে শুরু করে এই (তুমি জানো কি দিন ছিল এটা) দিনটাতেও তোমার হাতেই আমার সাজ দেখ!’

জাহিদ খানকে ‘ম্যাজিশিয়ান’ আখ্যা দিয়ে পরীমনি লিখেছেন, ‘তোমার মেকওভারের দক্ষতা নিয়ে আমার আর নতুন করে কিছু বলার নেই ভাই। তুমি একজন ট্রু ম্যাজিশিয়ান! এতো ভালোবেসে কাজটা করো তুমি! আমি প্রতিবার তোমার এই ম্যাজিক টাচে মুগ্ধতায় বুদ হয়ে থাকি। অনেক আনন্দ নিয়ে বাঁচো ভাই। দোয়া।

পোস্টের শেষে এমএইচ দীপু নামে এক ফটোগ্রাফারের প্রশংসা করে পরীমনি লিখেছেন, ‘থ্যাংক ইউ ডিয়ার M H Bipu, তুমি ছাড়া এতো সুন্দর ছবিগুলো কী করে হতো!’ স্পষ্ট যে, পরীর এই ছবিগুলো দীপু নামে ওই ফটোগ্রাফারই তুলেছেন।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএম/এজে)