নেত্রকোণায় মোটরসাইকেলের ধাক্কায় নারী সাংবাদিক নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৬

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকা টাইমস

নেত্রকোণায় চোরা কারবারিদের মোটরসাইকেলের ধাক্কায় এক নারী সাংবাদিক নিহতের ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে গাজীপুরের শ্রীপুর উপজেলার সালনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. জাবির মিয়া ওরফে জাভেদ নেত্রকোণা সদর উপজেলার কালিয়ারা গাবরাগাতি ইউনিয়নের নাড়িয়াপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক তালুকদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোণা জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান।

তিনি জানান, বুধবার ভোর সাড়ে ৪টার দিকে নেত্রকোণা মডেল থানাধীন বাহিরচাপড়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় একজন নারী ফটো সাংবাদিক নিহতের ঘটনা ঘটে। পরে নিহতের মেয়ে তানজিলা আক্তার মীমের অভিযোগের প্রেক্ষিতে সড়ক পরিবহন আইনে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের নামে একটি মামলা রুজু করা হয়। মামলার পরপরই পুলিশ সুপার ফয়েজ আহমেদ উক্ত মামলায় জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তারের নির্দেশ দেন। এরই পরিপ্রেক্ষিতে আসামি শনাক্তের চেষ্টা ও গ্রেপ্তারে মাঠে নামে নেত্রকোণা মডেল থানার একটি চৌকস টিম। তথ্য প্রযুক্তির সহায়তায় শনাক্ত করা হয় আসামিকে। নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই ফরিদ আহমেদ সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার শ্রীপুর থানার সালনা এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাভেদকে আদালতে পাঠানো হয়েছে। তারপরও এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 

(ঢাকা টাইমস/২১সেপ্টেম্বর/প্রতিনিধি/এসএ)