শেখ হাসিনা এখন বিশ্ব নেতৃত্বের মধ্যমণি: এনামুল হক শামীম

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৪৬

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। সারাবিশ্বকে তাক লাগিয়ে দিয়ে বাংলাদেশকে বিশ্বের মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। মেধায় সেরা, যোগ্যতায় সেরা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন। যে কারণে বিশ্বের যেকোনো সভায় তাকে বিশ্বনেতারাও সম্মানের আসন দেয়। শেখ হাসিনা এখন বিশ্ব নেতৃত্বের মধ্যমণি। কারণ, তিনিই একমাত্র কোনো দেশের সরকার প্রধান, যিনি জাতিসংঘের সাধারণ অধিবেশনে ১৯ বার ভাষণ দিয়ে বিশ্বে বিরল রেকর্ড স্থাপন করেছেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বনেতারা বলেছেন- সততা, মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে শেখ হাসিনা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন। তার হাতেই বঙ্গবন্ধুর বাংলাদেশ নিরাপদ। আগামী নির্বাচনেও দেশের জনগণ আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

তিনি বলেন, বিএনপি নেতারা ধোকাবাজ, দুর্নীতিবাজ। তাদের কথা কেউ শোনে না। বিএনপি আবার ক্ষমতায় গেলে হাওয়া ভবন সৃষ্টি হবে। তারেক-খালেদা দেশটাকে লুটেপুটে খাবে। হাজার কোটি টাকা বিদেশে অর্থ পাচার হবে। এদেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। এদশের মানুষ উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতায় বজায় রাখতেই আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনবে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চমাবারের মতো প্রধানমন্ত্রী হয়ে বিশ্বে বিরল রেকর্ড স্থাপন করবেন।

 ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/ইএইচ)