নাটোর জেলা আ.লীগের সভাপতি হলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৩ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। তিনি নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবেও দায়িত্ব পালন করছেন। 

সিরাজুল ইসলাম এতদিন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। গত ৩০ সেপ্টেম্বর নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট মারা গেছেন। এতে সভাপতি পদটি শূন্য হয়।

সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত একটি চিঠি নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়। একই সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সদ্য নিযুক্ত সভাপতির কাছেও এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

বুধবার সকালে চিঠির সত্যতা নিশ্চিত করেছেন কেন্দ্র ঘোষিত জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।  

তিনি বলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দেওয়ায় দলের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি আমি চিরকৃতজ্ঞ।

আমি নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এ চিঠিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল ইসলামকে বাংলাদেশ আওয়ামী লীগের নাটোর জেলা শাখার সভাপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। পাশাপাশি দলের সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নাটোর জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ, সুসংগঠিত ও শক্তিশালী শাখায় পরিণত হবে।    

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এসএস/এআর)