সাকিব-তামিম ইস্যুতে যা বললেন মিশা সওদাগর

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

কদিন পরেই পর্দা উঠছে ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরের। সাকিব আল হাসানের নেতৃত্বে বিশ্বকাপ খেলতে বুধবার দেশ ছেড়েছে বাংলাদেশে ক্রিকেট দল। তবে এসব কিছুকে ছাপিয়ে বর্তমানে বাংলাদেশের ক্রিকেট পাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে বাংলাদেশের বিশ্বকাপ দলে তামিমের না থাকা।

যদিও বুধবার রাতে তামিম নিজেই তার বিশ্বকাপ দলে না থাকার কারণ ব্যখ্যা করেছেন। কিন্তু দেশের ক্রিকেটপ্রেমীরা তামিমের দলে না থাকার পেছনে সাকিবের হাত রয়েছে বলে মনে করছেন। এ নিয়ে পক্ষে বিপক্ষে মত প্রকাশ করছেন নানা অঙ্গনের মানুষ।

এই তালিকায় রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগরও। যদিও তিনি কারও পক্ষ নেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে তিনি প্রশ্ন রেখেছেন―এমন কেউ কি নেই যিনি সাকিব-তামিমকে মিলিয়ে দেবেন?

বৃহস্পতিবার সকালে দেওয়া পোস্টে মিশা লিখেছেন, ‘আমাদের এমন কেউ কি নেই যে এই দুইজনকে একত্র করে এক টেবিলে বসিয়ে হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেবে। কারণ, একটা কথা তো আমরা সবাই জানি, যত বাড়বে বিভক্তি ততই কমবে শক্তি। আমাদের সবচাইতে সম্মান করা বিষয়টা হচ্ছে আমাদের দেশ, আমাদের পতাকা।’

মিশা আরও লিখেছেন, ‘এখানে তামিম-সাকিব আর টিম ম্যানেজমেন্ট বড় না ,সবার উপরে দেশ জন্মভুমি ,নেতৃত্ব আর ভালোবাসা ও সেক্রিফাইস থাকলে সবই সম্ভব। উদাহরণ আমাদের বিজয় ১৯৭১।’

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএম/এজে)