ঈদে মিলাদুন্নবি ও শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আ.লীগের দোয়া মাহফিল

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:১৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

ঈদে মিলাদুন্নবি হযরত মোহাম্মাদ (স.) এর জন্মদিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজনে অংশ নেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দোয়া মাহফিল শেষে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্নার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সফলতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এছাড়া কেন্দ্রীয়ভাবে বাদ জোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ দেশের সব মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে সকাল ৯টায় মেরুল বাড্ডার বৌদ্ধ মন্দিরে বৌদ্ধ সম্প্রদায়, সকাল ৯টায় খ্রিস্টান অ্যাসোসিয়েশন বাংলাদেশ (সিএবি) মিরপুর ব্যাপ্টিস্ট চার্চে এবং সকাল ১১টায় ঢাকেশ্বরী মন্দিরে হিন্দু সম্প্রদায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/জেএ/কেএম)