ঝিনাইদহে স্কুলছাত্রী অপহরণ, ১০ দিনেও না ফেরায় পাগলপ্রায় মা-বাবা

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫২

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
অপহৃত স্কুলছাত্রীর মা-বাবার আহাজারি।

ঝিনাইদহের মহেশপুরে স্কুলছাত্রী ১০দিন ধরে নিখোঁজ। মেয়েকে উদ্ধারের জন্য দ্বারে দ্বারে ঘুরছে মা-বাবা। শনিবার সকালে মহেশপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন।

গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার ফতেপুর গ্রামের সুধীর চন্দ্র ঘোষের ছেলে শ্রী দিলীপ ঘোষের স্কুলপড়ুয়া মেয়ে (১৬) নিখোঁজ রয়েছে।

শনিবার সকালে মেয়ের পিতামাতা মহেশপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে জানান, তার মেয়েকে গত ৬ মাস আগে উপজেলার বেড়ের মাঠ গ্রামের শুকুর আলী ছেলে রিদয় (১৮) অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করা হয়।  এই বিষয়ে মহেশপুর থানায় একটি অপহরণ মামলা হলে তাকে আটক করে পুলিশ। 

গত একমাস আগে রিদয় জামিনে মুক্ত হয়ে বাড়ি আসার পর থেকে তাদেরকে নানাভাবে হুমকি দিতে থাকে এবং বাড়ির আশপাশে ঘোরাফেরা করতে দেখা যায়।

গত ২০ তারিখে সন্ধ্যায় আবারও মোটরসাইকেলে তার মেয়েকে তুলে নিয়ে যায়। এই বিষয়ে মহেশপুর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। সংবাদ সম্মেলনে মেয়ের বাবা-মা মেয়েকে ফিরে পেতে কান্নায় ভেঙে পড়েন এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে মহেশপুর থানার পূর্বের মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান মেয়ে উদ্ধারের জন্য জোর তৎপরতা চালাচ্ছে।   

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এআর)