জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

প্রকাশ | ০৩ অক্টোবর ২০২৩, ২১:১৮

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগান নিয়ে জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার জেলা শিল্পকলা একাডেমির গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জামালপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্টের কার্যালয় এর আয়োজন করেন।

জামালপুরের জেলা প্রশাসক মো. শফিউর রহমানের সভাপতিত্বে ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্টের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথির বক্তব্য দেন ময়মনসিংহ রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান বিভিএম (বার) পিএএমএস।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৩২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মো. মাহবুবুল আলম, ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, বিএএমএস, জামালপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজাত আলী ফকির প্রমুখ।

পরে প্রধান অতিথি বিভিন্ন ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ৪৪ জন আনসার ও ভিডিপি সদস্যর মাঝে বাইসাইকেল, সেলাই মেশিন ও ছাতা বিতরণ করেন।

(ঢাকাটাইমস/০৩ অক্টোবর/ইএইচ)