রাঙ্গুনিয়ায় সাবেক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশ | ০৯ অক্টোবর ২০২৩, ১১:০২ | আপডেট: ০৯ অক্টোবর ২০২৩, ১১:১৮

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
মঞ্জুর হোসেন। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক সাবেক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা ৬টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শান্তিনিকেতন এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত মঞ্জুর হোসেন উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাঙ্গুনিয়া পৌর এলাকার শান্তিনিকেতন এলাকায় আড্ডা দিচ্ছিলেন যুবলীগ নেতা মনজুর হোসেন ও তার বন্ধু সেকান্দর। হঠাৎ তাদের ওপর অতর্কিত গুলি চালায় দুর্বৃত্তরা। পরে তাদের দুজনকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন গুরুতর আহত মনজুর ও সেকান্দরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করেন।

স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল্লাহ বলেন, কারা কী কারণে মঞ্জুরকে গুলি করে হত্যা করেছে, এখনো কিছুই জানতে পারেননি।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, মনজুরের দুই পায়ে গুলির চিহ্ন ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন আছে। গুলি করার পর তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের ময়নাতদন্ত ও ঘটনার বিষয়ে তদন্ত করার পর হত্যাকাণ্ডের কারণ বলা যাবে।

(ঢাকাটাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/এআর)