স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেই: গোলাম কিবরিয়া টিপু

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২৩, ২৩:০৭

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি, ঢাকাটাইমস

বরিশাল-৩ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু বলেছেন, মানুষিক ও শারীরিক স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার বিকল্প নাই। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই সরকার উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করে দিয়েছে। আমরা সবসময় ছেলে মেয়েদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা পরামর্শ দিয়ে থাকি। যাতে তারা মাদক থেকে দুরে থাকতে পারে'।

শনিবার বরিশালের বাবুগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহ্বায়ক ও মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, বাবুগঞ্জ থানার ওসি তুষার কুমার মণ্ডল, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া, রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হামিদুর রহমান প্রমুখ।

রহমতপুর ইউনিয়ন ছাত্রসমাজের আয়োজনে মাসব্যাপী ‘বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সুষ্ঠুভাবে শেষ হয়েছে।

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/ইএইচ)