জয়পুরহাটে প্রাইভেটকারে স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ৪

প্রকাশ | ২১ অক্টোবর ২০২৩, ১৪:৫৪

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকার।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাবিবপুর এলাকা থেকে প্রাইভেটকারে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা চারজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুরের মহরাপাড়া গ্রামের মো. তনছের ছেলে ইসরাফিল (২২), হাতিশোও গ্রামের বন্দ মেঞ্জির ছেলে বিষু মেঞ্জি (২৭), পাঁচবিবি উপজেলার মাঝিনা বাজার এলাকার হাকিমের ছেলে মুন্না বাবু (১৯) ও একই উপজেলার আটুল গ্রামের শহিদুল ইসলামের ছেলে ছনি (২০)।

শনিবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (২০ অক্টোবর) বিকালে ওই স্কুলছাত্রী তার বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা দেন। পথে হাবিবপুর বাজারের একটু অদূরে পৌঁছালে পুর্বপরিকল্পিতভাবে আসামিরা তার পথরোধ করে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে যায়।

খবর পেয়ে প্রাইভেটকারটি পাঁচবিবি-কামদিয়া সড়কের চাঁনপাড়া বাজারে পৌঁছালে স্থানীয়রা আটক করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়ে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

 এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করার পর পুলিশ আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এআর)