রাজধানীতে ‘ন্যায্যমূল্যে’ সবজি বিক্রি করবে আ.লীগের তিন সংগঠন

প্রকাশ | ১৩ নভেম্বর ২০২৩, ১৮:০৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
ফাইল ছবি

রাজধানীর ছয়টি স্পটে সাধারণ মানুষের মধ্যে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবে আওয়ামী লীগের তিনটি সংগঠন। মঙ্গলবার সকাল ৭টায় মিরপুর বাংলা কলেজের সামনে থেকে এই কর্যক্রম শুরু করবে আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

প্রথম দিনে ছয় ট্রাক সবজি বিক্রি করা হবে বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ।

আজিজ ঢাকা টাইমসকে বলেন, পর্যায়ক্রমে রাজধানীর আরও পাঁচটি জায়গায় এই সবজি নিয়মিত বিক্রি করা হবে। মিরপুর বাংলা কলেজের সামনে ছাড়াও অন্য জায়গার মধ্যে রয়েছে হাজারীবাগ, মোহাম্মদপুর, বাড্ডা, ভাষানটেক ও উত্তর খান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষের মধ্যে রাজধানীতে ন্যায্যমূল্যে সবজি বিক্রির কর্মসূচি নেওয়া হয়েছে।

সোমবার যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নির্দেশে আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে রাজধানীর বিভিন্ন পয়েন্টে ‘সরাসরি কৃষকের ক্ষেত থেকে সবজি ক্রয় করে ন্যায্যমূল্যে বিতরণ করা হবে। আগামীকাল মঙ্গলবার সকাল ৭টায় মিরপুর বাংলা কলেজের সামনে কৃষকের ক্ষেত থেকে ক্রয়কৃত সবজি ন্যায্যমূল্যে বিক্রি করা হবে।

মঙ্গলবারের কর্মসূচিতে উপস্থিত থাকবেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হুসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/জেএ/কেএম)