চুয়াডাঙ্গায় নবাগত পুলিশ সুপার আরএম ফয়জুর রহমানের যোগদান

প্রকাশ | ১৭ নভেম্বর ২০২৩, ২১:৩৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গা জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে আরএম ফয়জুর রহমান (পিপিএম-সেবা) যোগদান করেছেন।

শুক্রবার রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে বেলা সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা পুলিশের একটি টিম পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সালামী প্রদান করেন। পরবর্তীতে সদ্য বিদায়ী পুলিশ সুপার ও নবাগত পুলিশ সুপারকে আনুষ্ঠানিকভাবে চুয়াডাঙ্গার দায়িত্ব হস্তান্তর করেন।

পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান নরসিংদী সদর উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। নবাগত পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বাংলাদেশ পুলিশে ২৭তম বিসিএস (পুলিশ) ক্যাডারে ২০০৮ সালের ১৯ নভেম্বর যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (লোকপ্রশাসন), যুক্তরাজ্যে ইউনিভার্সিটি অব সাসেক্স থেকে মাইগ্রেশন স্ট্যাডিজ এ মাস্টার্স, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমপিএস ডিগ্রি অর্জন করেন।

নবাগত পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান (পিপিএম-সেবা) বিদায়ী পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের স্থলাভিষিক্ত হলেন। সদ্য বিদায়ী পুলিশ সুপার নৌ পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলি হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ (পিপিএম-সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, সকল অফিসার ইনচার্জ, ডিআইও-১, আরআই, টিআইসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার-ফোর্সরা।

(ঢাকাটাইমস/১৭ নভেম্বর/ইএইচ)