ওয়ারী থানার সামনে ককটেল বিস্ফোরণ, একই পরিবারের আহত ৩

প্রকাশ | ১৯ নভেম্বর ২০২৩, ২৩:২৫ | আপডেট: ২০ নভেম্বর ২০২৩, ০০:০৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

ওয়ারী থানার সামনের রাস্তায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের তিনজন আহত হয়েছেন। রবিবার (১৯ নভেম্বর) রাত ৯টার দিকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

আহতরা হচ্ছেন- মাকসুদা আক্তার (৫৫), তার স্বামী আবুল বাশার (৬৫) ও তাদের ছেলে মাহবুব (২০)। তারা আহত অবস্থায় স্থানীয় হাসপাতাল হয়ে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান।

 

ঢাকা টাইমসের ঢামেক প্রতিনিধি জানান, আহত মাকসুদা বাসা বাড়িতে কাজ করেন। তার স্বামী আগে ফুটপাতে ফলের ব্যবসা করতেন, বর্তমানে কিছু করেন না। আর ছেলে মাহবুব বিভিন্ন মুদি দোকানে খাবারের পণ্য সরবরাহের কাজ করেন। তারা থাকেন গেন্ডারিয়া ধুপখোলা এলাকায়।

 

আবুল বাশার জানান, তারা সংবাদ পেয়েছেন তাদের ছেলেকে পুলিশ থানায় নিয়ে গেছে। পরে থানার সামনে যান তারা। সেখানে পুলিশের সঙ্গে কথা হয় তাদের। ছেলেকে নিয়ে ফেরার সময় রাস্তার পাশে হঠাৎ একটি বিস্ফোরণের শব্দ হয়। ধোঁয়া হয় চারদিকে। কিছু সময় পর বুঝতে পারেন নিজেরা আহত হয়েছেন। তাদের হাতে ও মাথায় আঘাত লেগেছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, আহতরা ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তারা গুরুতর নয়।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/আরআর/কেএম)