পীরগঞ্জে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের স্পোর্টস ফেস্টিভ্যাল অনুষ্ঠিত

প্রকাশ | ২৫ নভেম্বর ২০২৩, ১৬:৫১

ঢাকা টাইমস ডেস্ক

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, শিশুরা আমাদের সমাজের অংশ। তারা ধীরে ধীরে বেড়ে উঠবে একজন সুনাগরিক হিসেবে। তিনি বলেন, শিশুদের মেধা ও প্রতিভার পূর্ণ বিকাশ নিশ্চিত হলেই তারা আত্মনির্ভরশীল করে গড়ে উঠবে। 

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেন, 'সঙ্গে আছি ফাউন্ডেশন' করোনাকালীন সময়ে সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল শিশুদের সার্বিক সহযোগিতার মাধ্যমে একটি মহতি উদ্যোগের সূচনা করেছে। সরকারের পাশাপাশি সকল বেসরকারি ও ব্যক্তি পর্যায়ের সকলের সামষ্টিক উদ্যোগের মাধ্যমে পিছিয়ে পড়া এবং বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের এগিয়ে নিতে হবে।

সঙ্গে আছি ফাউন্ডেশন এর উদ্যোগে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ৪টি স্কুলের প্রায় ২০০ বিশেষ চাহিদা সম্পন্ন শিশু বিভিন্ন খেলাধুলায় অংশ গ্রহণ করে ও পুরস্কার বিজয়ী হয়। পীরগঞ্জের শাহ আব্দুর রউব কলেজে অনুষ্ঠিত এই স্পোর্টস ফেস্টিভ্যালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চেীধুরী। সঙ্গে আছি ফাউন্ডেশন-এর পরিচালক কাজী আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ফাউন্ডেশনের পরিচালক সিনিয়র জেলা জজ (অব.) ফওজুল আজিম, রিজভী নেওয়াজ ও মো: জসিম উদ্দিন খান বক্তব্য দেন। 

এর আগে শিশুরা বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফম করে। 

 

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এআর)