অবরোধ: সুনামগঞ্জে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২৩, ০৮:৫০

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ

বিএনপির ডাকা ৭ম দফা অবরোধের প্রথম দিনে সুনামগঞ্জে মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।  

রবিবার ভোর ৬টার দিকে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পশ্চিম হাজীপাড়া এলাকায় সড়কে টায়ার জ্বালান তারা। আগুন জ্বালানোর পাশাপাশি সড়কে চলাচলরত কয়েকটি গাড়িতে ইট-পাটকেল ছোড়ে। সেই সঙ্গে তারা সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতেও নানা স্লোগান দেন বিএনপি সমর্থকরা। এতে নেতৃত্ব দেন সুনামগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরের আলো ফোঁটার সঙ্গে সঙ্গে বেশ কয়েকজন যুবক সড়কে এসে হঠাৎ আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে অবৈধ তফসিল মানি না, অবরোধ চলছে-চলবে, সুনামগঞ্জের মাটি মিলন ভাই-নুরুল ভাইয়ের ঘাটিসহ নানান স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করেন। স্লোগান দিতে দিতে তারা একটি ট্রাক ও বাসে ইট-পাটকেল ছোড়ে। পরে বিজিবির টহল দল এলে তারা পালিয়ে যায়। 

বিক্ষোভ মিছিলে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহজাহান মিয়া, সহ সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মিলন, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন ।

 

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)