নৌকার বিজয়ে আ. লীগের প্রতিটি সদস্য কাজ করবে: শিক্ষামন্ত্রী

প্রকাশ | ২৭ নভেম্বর ২০২৩, ২২:২০

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ বড় দল। তার মধ্যে ছোট খাট মনোমালিন্য কিংবা ভিন্ন মত থাকে। কিন্তু নৌকা, বঙ্গবন্ধু কন্যা ও তার সিদ্ধান্তের প্রশ্নে কিন্তু আমরা এক এবং অভিন্ন। কাজেই যখন তার সিদ্ধান্তটি এসে গেছে, তখন আওয়ামী পরিবারের প্রতিটি সদস্য নৌকার বিজয়ের জন্য কাজ করবে এটি আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

সোমবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রতিটি নির্বাচনি এলাকায় অনেক যোগ্য লোক থাকে। তার মধ্য থেকে কিন্তু একজনকে বেছে নিতে হয়। আমাকে তারা টানা চতুর্থবার বেছে নিয়েছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ এবং চাঁদপুর-৩ নির্বাচনি এলাকার মানুষের কাছে আমার অনেক ঋণ। কারণ তারা আমাকে সুযোগ দিয়েছেন তাদের ভোট দিয়ে সেবা করবার। গত ১৫বছর আমি চেষ্টা করেছি এই এলাকার উন্নয়ন করার। তাদের জীবনমান উন্নয়ন করতে। যেসব কাজ করেছি এবং যা প্রতিশ্রুতি দিয়েছি আল্লাহর অশেষ রহমত আমার নেত্রীর সহযোগিতায় তা পুরণ করার চেষ্টা করেছি। আগামী দিন ইনশাআল্লাহ আমার এই চাঁদপুরবাসীর যে স্বপ্ন ও আকাঙ্খা রয়েছে তা ধাপে ধাপে পূরণ করবার জন্য নিশ্চয়ই চেষ্টা করবো।

মন্ত্রী বলেন, বিগত দিনে চাঁদপুরবাসীর স্বপ্ন পূরণে আমি কাজ করেছি। আগামীতে তারা আমাকে সুযোগ দিলে একইভাবে তাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মন্ত্রীর বড় ভাই ডা. জে আর ওয়াদুদ টিপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকা টাইমস/২৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)