বগুড়ায় দুই মাদক কারবারি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ২২:৪১

হেরোইন ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৪ এপিবিএন)। বৃহস্পতিবার দিবাগত রাত এবং দুপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে দিনাজপুর ও বগুড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে বিকালে এপিবিএন এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে বগুড়া রেলস্টেশন সুইপার কলোনী এলাকার রতন বাসফোড়ের ছেলে অজয় বাসফোড় (৩০) কে ৫৫ পুড়িয়া গাঁজাসহ বগুড়া সদর থেকে এবং দিনাজপুর জেলার বিরামপুর থানা থেকে ফারুক হোসেনের স্ত্রী তুশি বেগমকে ২০ পুড়িয়া হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দুপুর ১টায় বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়নের সুযোগ্য অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মো. আব্দুর রাজ্জাকের নির্দেশনায় সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকার, সহকারী পুলিশ সুপার একেএম খালেকুজ্জামান পিপিএম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ)মোস্তাফিজুর রহমান ও ছানোয়ার হোসেন এর নেতৃত্বে বগুড়া শহর থেকে অজয় বাসফোড়কে গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্র্রণ আইনে মামলা দায়ের করা হয়।

অন্যদিকে, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার পূর্বপাড়া গ্রামে বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়নের সুযোগ্য অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মো. আব্দুর রাজ্জাকের নির্দেশনায় সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকার, সহকারী পুলিশ সুপার একেএম খালেকুজ্জামান পিপিএম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) আব্দুল হাকিমের নেতৃত্বে অভিযান চালিয়ে তুশিকে ২০ পুড়িয়া হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে বিরামপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

(ঢাকা টাইমস/৩০নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :