লক্ষ্মীপুর-৪: মেজর মান্নানসহ ৩ জনের মনোনয়ন বাতিল, বৈধ ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৩১ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৮:২৬

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে ৮ জন প্রার্থীর মধ্যে বিকল্পধারার প্রার্থী মেজর (অব.) আব্দুল মান্নানসহ ৩ জনের মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। বৈধ ঘোষণা করা হয়েছে ৫ জন প্রার্থীর মনোনয়ন।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষিত ও অবৈধ ঘোষিত প্রার্থীদের নাম ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান।

লক্ষ্মীপুর-৪ আসনের মনোনয়ন বাতিল হওয়া মেজর মান্নান ছাড়া অন্য প্রার্থীরা হলেন- স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) মোশাররফ হোসেন।

এ আসনে মনোনয়নের বৈধতা পাওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত ফরিদুন্নাহার লাইলী, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও স্বতন্ত্র প্রার্থী ইস্কান্দার মির্জা শামীম, স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল্লাহ, মাহমুদা বেগম ও বাংলাদেশ সুপ্রিম পার্টির মোহাম্মদ সোলায়মান।

মনোনয়ন বৈধ ঘোষণা করার পর এক প্রতিক্রিয়ায় ইস্কান্দার মির্জা শামীম বলেন, রামগতি-কমলনগরের হাজার হাজার মানুষের দাবি পূরণ করতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করছি। দীর্ঘদিন দুই উপজেলার মানুষের মাঝে ঘুরে বেড়িয়েছি। বিভিন্ন দুর্যোগের সময় অসহায় মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়েছি। মানুষ আমাকে তাদের বিপদ-আপদের বন্ধু ভেবে ভোট করার জন্য উৎসাহিত করছেন। আমার বিশ্বাস শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হলে মানুষ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :