মেঘনায় নিয়মনীতির তোয়াক্কা না করেই বহুতল ভবন নির্মাণের অভিযোগ

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৩:২৬ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৩:০৫

কুমিল্লা মেঘনা উপজেলার মানিকারচর বাজারের মাতাবের কান্দি রোডে বহুতল ভবনে নির্মাণের জন্য সরকারি রাস্তা, পার্শ্ববর্তী স্থাপনাকে সুরক্ষিত ও নির্মাণ কাজের নিয়মনীতিকে অনুসরণ করছেন না নির্মাণাধীন ভবনের মালিক মো. মনিরুল ইসলাম মুন্সী নামে এক অবসরপ্রাপ্ত কাস্টমস অফিসার।

এমনই একটি অভিযোগ পাওয়া গেছে, শুক্রবার বিকালে স্থানীয় বাসিন্দাদের কাছে। নির্মাণাধীন ভবনের দক্ষিণ পাশে বিশাল গর্ত করার ফলে রাস্তাটি ভেঙে যায়। অটোরিকশা, সিএনজি ও অন্যান্য যানবাহন চলাচল করতে সমস্যা হচ্ছে বলে চালক ও পথচারীদের কাছে অভিযোগ পাওয়া গেছে।

সিএনজি চালক বাবু জানান, রাস্তাটি যে ভাবে ভেঙে গেছে এখন ২টা গাড়ি আপ-ডাউন করতে পারছে না। আমরা দ্রুত সময়ের মধ্যে প্রশাসনের কাছে অনুরোধ করছি সমস্যাটির সমাধান করার জন্য।

রাস্তা ভেঙে যাওয়ার সংবাদ শুনে দ্রুত সময়ের মধ্যে মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। নির্মাধীন ভবনের মালিক মো. মনিরুল ইসলাম মুন্সীকে জিজ্ঞাসাবাদ করেছেন বলে সংবাদ সংগ্রাহককে জানিয়েছেন।

এ বিষয়ে নির্মাণাধীন ভবনের মালিক মনিরুল ইসলাম মুন্সীর নিকট বিস্তারিত জানতে চাইলে তিনি সাংবাদিককে কোনো বক্তব্য দেননি। তিনি প্রতিবেদককে হেয় প্রতিপন্ন করতে চেষ্টা করেছেন। তিনি নাকি বিশাল বড় ধরনের কাস্টমস অফিসার ছিলেন। চাকরিতে থাকাকালীন সময়ে এ ধরনের সাংবাদিককে কোনো পাত্তা দিতেন না, সাফ জানিয়ে দেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :