অবরোধ শুরুর আগে পাঁচ বাসে আগুন

প্রকাশ | ১১ ডিসেম্বর ২০২৩, ২২:৪৩ | আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩, ২২:৫৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

বিএনপি ও সমমনা রাজনৈতিক দলের ডাকা ১১ দফায় অবরোধের আগের দিন রাজধানীসহ বিভিন্ন স্থানে পাঁচটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকাল থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত এসব বাসে আগুন দেওয়া হয়। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি পুলিশের।

রাতে ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা রাশেদ বিন খালিদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীতে দুটি, আশুলিয়ায় একটি ও ফেনীতে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

রাশেদ জানান, রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইন্সুরেন্স-এর স্টাফ বাসে, সাড়ে ৮টায় মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকায় মিডলাইন পরিবাহনের একটি বাসে, সন্ধ্যা ৭টা ৫ মিনিটে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের পেছনে স্টাফ বাসে, ঢাকার আশুলিয়ায় কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় ইতিহাস পরিবহনের একটি বাসে এবং ফেনীতে একটি যাত্রীবাহী বাসে কে বা কারা আগুন দিয়েছে।

এ দিকে তেজগাঁও বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক জানান, রাতে মোহাম্মদপুর বাস স্ট্যান্ড এলাকায় বাসে আগুন দেওয়া সময় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মোহাম্মদপুর থানায় নেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/কেএম)