চিরনিদ্রায় শায়িত হলেন কুসিক মেয়র রিফাত

প্রকাশ | ১৫ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৯

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস

চিরনিদ্রায় শায়িত হলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ থেকে নির্বাচিত প্রথম মেয়র আরফানুল হক রিফাত। 

শুক্রবার জুম্মার নামাজের পর কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে জানাজা শেষে নগরীর টমছমব্রীজস্থ কবরস্থানে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হয়।

জানাযার স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দীন বাহার, জেলা প্রশাসক মু. মুশফিকুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর ও কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে সকাল সাড়ে ৯টার পর থেকে কুমিল্লার রামঘাটলায় জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মেয়র রিফাতের মরদেহ রাখা হয়। এসময় জেলা, উপজেলা এবং মহানগর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ জেলার বিভিন্ন সাংস্কৃতিক এবং সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানান। 

উল্লেখ্য, ২০২২ সালের ১৫ জুন আরফানুল হক রিফাত কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক মেয়র মনিরুল হক সাক্কুকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। তিনি এই সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের প্রথম মেয়র ছিলেন। অক্সিজেন স্যাচুরেশন কমে যাওয়াসহ বেশ কিছু শারীরিক জটিলতায় ভুগছিলেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)