নানকের নির্বাচনি প্রচারণায় সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

প্রকাশ | ২৫ ডিসেম্বর ২০২৩, ১৩:১৬ | আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৩:২৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের গণসংযোগে সংঘর্ষের ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে৷ বহিষ্কৃত ওই নেতার নাম মো. সাজ্জাদ। তিনি মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

রবিবার রাতে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি নাইমুল হাসান রাসেল ও সাধারণ সম্পাদক আইমান ওয়াসেফ অমিকের যৌথ স্বাক্ষরে পদ হারান সাজ্জাদ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মোহাম্মদপুর থানা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনবিরোধী, শৃঙ্খলা-পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. সাজ্জাদকে (সহ-সভাপতি) মোহাম্মদপুর থানা ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।’

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আইমান ওয়াসেফ অমিক বলেন, ‘সাজ্জাদ সংগঠনের শৃঙ্খলাবিরোধী বেশ কিছু কর্মকাণ্ডে জড়িত ছিল। তার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। আমরা সেগুলো তদন্ত করে সত্যতা পাই। ফলে তাকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠনের না।’

উল্লেখ্য, রবিবার মোহাম্মদপুর টাউন হল এলাকায় নির্বাচনি গণসংযোগ করেন জাহাঙ্গীর কবির নানক। এ সময় ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগেরই আরেক অংশের ওপর হামলা করেন সাজ্জাদ অনুসারীরা। এতে চারজন আহত হন।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এসএম)