ঢাবির কবি জসীম উদদীন হল কুইজ ক্লাবের নতুন কমিটি 

প্রকাশ | ২৫ ডিসেম্বর ২০২৩, ১৯:৩১

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসীম উদদীন হল কুইজ ক্লাবের ২০২৩-২৪ সালের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটির সাংগঠনিক সম্পাদক ও অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ইনজামামুল হক খান আলভী ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইতিহাস বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী খন্দকার জুনায়েদ। 

রবিবার জসীম উদদীন হল কুইজ ক্লাবের সদ্যসাবেক কমিটির সভাপতি আশিক রাব্বানী জিহান ও সাধারণ সম্পাদক শোয়াইব রহমান কর্তৃক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটি অনুমোদিত হয়। 

এছাড়াও আংশিক এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে মোশারফ হোসেন, খন্দকার আজিজুল হক, ইসতিয়াক আহমেদ ইসতি ও মো. রাকিবুল ইসলাম রাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ইমন ইসলাম রাজু, মো. ফজলে রাব্বি ও শরিফুল ইসলাম কেডি এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সম্রাট শাহজাহান, মো. আল মামুন ও আব্দুর রহিম দায়িত্ব পেয়েছেন। 

নবগঠিত কমিটির সভাপতি ইনজামামুল হক খান আলভী বলেন, ‘জ্ঞানের মহাসাগরে চলুক অবিরাম যাত্রা’ স্লোগানকে ধারণ করে হলের শিক্ষার্থীদের মাঝে জ্ঞানচর্চার প্রসারে কবি জসীম উদদীন হল কুইজ ক্লাব সচেষ্ট থাকবে। সামনের আন্ত:হল কুইজেও কবি জসীম উদদীন হল সর্বোচ্চ ফলাফল অব্যাহত রাখবে।’

প্রসঙ্গত, ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটির অন্যতম অঙ্গসংগঠন হচ্ছে কবি জসীম উদদীন হল কুইজ ক্লাব। ঢাকা বিশ্ববিদ্যালয়ে বার্ষিক আন্তঃহল কুইজেরও বর্তমান চ্যাম্পিয়ন এই ক্লাব।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এসকে/জেডএম)