নৌকার পক্ষে কাজ করায় ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি, থানায় জিডি

প্রকাশ | ০১ জানুয়ারি ২০২৪, ২৩:১৩

যশোর প্রতিনিধি, ঢাকা টাইমস

যশোর-১ আসনে  নৌকার পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হয়ে যশোরের ১০ নম্বর শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান কবির উদ্দীন তোতাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে তিনি শার্শা থানায় জিডি করেছেন।  

জিডিতে তিনি বলেছেন, ৩০ ডিসেম্বর রাত ১২টার দিকে ০১৭১৫০০৭২০০ নম্বর থেকে তার নিজের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং একদিনের মধ্যে খুন করে ফেলার হুমকি দিয়ে ফোন কেটে দেয়।

এ বিষয়ে কবির উদ্দীন তোতা বলেছেন, নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালানোয় স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন অন্য মোবাইল ফোন থেকে তাকে হত্যার হুমকি দিয়েছে। তার গলা তিনি সরাসরি বুঝতে পেরেছেন।

তিনি বলেছেন, নৌকা মার্কার প্রার্থী এমপি মহোদয়ের সঙ্গে ভোট করতে উপজেলার বিভিন্ন এলাকায় যাচ্ছি। যারা আওয়ামী লীগ করে তাদের বাড়িতে গিয়ে নৌকার ভোট চাচ্ছি এতে লিটন আমার ওপর প্রচণ্ডভাবে ক্ষিপ্ত। আগে লোক মারফত বিভিন্ন কথা বলেছে, কিন্তু সরাসরি কোনোদিন বলিনি। কাল ১২টার সময় অন্য মোবাইল দিয়ে আামাকে প্রথমেই অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে বলে ৭ তারিখ পর্যন্ত যাতি দেব না কালকের মধ্যে তোরে মার্ডার করে দেব। এ ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে শার্শা থানায় একটি জিডি করেছেন তিনি। 

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এআর)