রাজবাড়ীতে ভোটকেন্দ্রের পাহারায় থাকা গ্রাম পুলিশের মরদেহ উদ্ধার

প্রকাশ | ০৬ জানুয়ারি ২০২৪, ১০:৩৪

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস

রাজবাড়ীর বালিয়াকান্দির চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাহারার দায়িত্বে থাকা রণজিৎ কুমার দে (৪০) নামে এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। 
শনিবার সকালে উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এক বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রণজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্র দের ছেলে।
বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।
জানা গেছে, গ্রাম পুলিশ রণজিৎ কুমার চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয়ে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র পাহারা দেওয়ার দায়িত্বে ছিলেন। সঙ্গে ওই বিদ্যালয়ের নাইটগার্ড ইউসুফ হোসেনও তার সঙ্গে ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে রনজিৎ প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বিদ্যালয়ের পেছনে কাঠবাগানে যান। প্রায় আধাঘণ্টা পরও রণজিৎ ফিরে না আসায় নাইটগার্ড তাকে ডাকাডাকি করতে থাকে। রণজিৎ সাড়া না দেওয়ায় বিষয়টি নাইটগার্ড তার বিদ্যালয়ের ম্যাডাম ও স্থানীয় মেম্বারকে ফোনে জানায়। ভোর ৫টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশের কাঠবাগানে রনজিতের মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কেউ রণজিৎ কুমারের গলার মাফলার পেঁচিয়ে তাকে  শ্বাসরুদ্ধে হত্যা করেছে।
নিহতের স্ত্রী রিতা দে বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভোটকেন্দ্রে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর তার সঙ্গে আর যোগাযোগ হয়নি। শনিবার সকালে খবর পাই চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের কাঠবাগানে তার মরদেহ পাওয়া গেছে।
(ঢাকা টাইমস/০৬জানুয়ারি/প্রতিনিধি/এসএ)