শিবচরে পরিবারের সবাইকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি

প্রকাশ | ১৬ জানুয়ারি ২০২৪, ২২:৪৪

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের শিবচর উপজেলায় পরিবারের সবাইকে অচেতন করে ১৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। 
সোমবার রাতে উপজেলার মাদবরেরচর ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডের উত্তর বাখরেরকান্দির কালাই হাজীর কান্দি গ্রামে মো. ইব্রাহিম মৃধার বাড়িতে এ চুরির ঘটনা ঘটেছে।
ইব্রাহিম মৃধার মেয়ে লিপি আক্তার বলেন, আমরা রাতের খাবার খেয়ে সোমবার রাত সাড়ে ৮টার মধ্যে সবাই শুয়ে পড়ি। কিন্তু আমি যখন নামাজ পড়ার জন্য ভোর রাতে উঠি তখনই দেখি স্টিলের  আলমারি, কাঠের শোকেস, স্টিলের ট্রাঙ্ক সবকিছু এলোমেলো। লোকজনকে ডাকাডাকির এক পর্যায়ে আমি মাথা ঘুড়ে পড়ে যেয়ে জ্ঞান হারিয়ে ফেলি।
শাখাওয়াত মৃধা ইব্রাহিম মৃধার বড় ছেলে বলেন, ভোররাতে আমার বোন (লিপি আক্তারের) ডাকাডাকিতে আমরা আসলে দেখি ঘরের সবকিছু এলোমেলো, টিন কাটা, জানালার গ্রিল ভাঙা। পরে সবকিছু ঠিক আছে কিনা তা দেখতে গিয়ে দেখি আমার ছোট ভাইয়ের বৌয়ের ১৪ ভরি ও আমার ছোট বোনের ৪ ভরি  মোট ১৮ ভরি স্বর্ণের গহনা ও নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে। আমার দুই ভাগিনাকে ডাকাডাকির পরও তাদের ঘুম থেকে ওঠানো সম্ভব হয়নি, পরে বুঝতে পারলাম ঘটনাটি সবাইকে অচেতন করে করা হয়েছে।
শিবচর থানার সাব ইন্সপেক্টর গুলজার আলম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি। আমরা জেনেছি যে ১৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে। শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ইব্রাহিম মৃধার ছোট ছেলে মো. মিজানুর রহমান মৃধা এবং এর সঙ্গে কারা জড়িত আছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 
(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এআর)