সালমান এফ রহমানের সঙ্গে রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময়

প্রকাশ | ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:৩২

ঢাকাটাইমস ডেস্ক

চুয়াডাঙ্গা-১ আসনের জনপ্রিয় সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এম রাজ্জাক খান রাজ সিআইপি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন। 
সম্প্রতি তিনি বিশিষ্ট শিল্পপতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসনের নির্বাচিত সংসদ সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বৃহত্তম শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান, অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সাবেক সভাপতি সালমান ফজলুর রহমান এমপির সঙ্গে রাজধানীর ঢাকাস্থ অফিসে সৌজন্য সাক্ষাৎ, শুভেচ্ছা, কুশলাদি ও মতবিনিময় করেন। 
এ সময় দুজন আনন্দিত ও উচ্ছ্বাসিত হন এবং আগামীতে শিল্পাঙ্গন ও দেশের সকল ক্ষেত্রে বেকার ও অবহেলিত জনগোষ্ঠীকে প্রাধান্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 
এ সময় সালমান এফ রহমান রাজ্জাক খান রাজ সিআইপির মাধ্যমে চুয়াডাঙ্গার সকল স্তরের নেতাকর্মী ও জনসাধারণের প্রতি শুভেচ্ছা ও সালাম জানান।
বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, আর আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট সোনার বাংলা গড়া। আমরা সবাই প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতা করব। 
এ সময় রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, সালমান এফ রহমান একজন সফল মানুষ তিনি অর্থনীতি, শিল্পাঙ্গন ও দেশের মানুষের জন্য যে পরিশ্রম করেছেন তার এ অবদান অনস্বীকার্য, তার এই পরিশ্রম ও উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দেশের সকল ক্ষেত্র হবে উন্নত স্মার্ট আধুনিক। আগামী দিনে একসাথে এক প্লাটফর্মে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গড়ব অশিক্ষার অন্ধকারমুক্ত ও দুর্নীতি অনিয়ম মুক্ত, বেকারত্ব দারিদ্র্যমুক্ত।
(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ ইএইচ)