যশোরে এক দিনে দুই খুন

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২৪, ২১:৫৬

যশোর প্রতিনিধি, ঢাকা টাইমস

যশোরে পৃথক ছুরিকাঘাতে এক দিনে দুজন খুন হয়েছেন। তারা হলেন, শহরতলী ছোট শেখহাটি এলাকার রফিকুল ইসলাম মনুর ছেলে রিপন হোসেন দিপু ও ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের শাহাদত মোল্লার ছেলে তৌফিক আহমেদ।
হাসপাতাল সূত্রে জানা যায়, ছোট শেখহাটি গ্রামের দিপু এলাকার ইমরান, আসাদুল ও তপুর সঙ্গে মাংস বিক্রির কাজ করতেন। বেশ কিছুদিন আগে দিপুর কাছ থেকে তারা ১ হাজার টাকা ধার করেন। শুক্রবার সকালে দিপু তাদের কাছে পাওনা টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করে। এ সময় তাদের সঙ্গে দিপুর কথাকাটাকাটি হয়। 
শনিবার দিবাগত রাত ৩টায় অজ্ঞাত ৫/৬ জন দিপুর বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৩ টায় তার মৃত্যু হয়।
এদিকে, একই দিন সকালে ঝিকরগাছার তৌফিক আহমেদ বাড়ি থেকে বাজের জন্য চাঁচড়া বাজারে আসছিলেন। পথিমধ্যে কৃষ্ণনগর বাজার অদূরে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন আসামি আটকে অভিযান অব্যাহত রয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন পরকীয়ার কারণে তৌফিক খুন হয়েছে। পুলিশ আসামি আটকে অভিযান অব্যাহত রেখেছে।
(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এআর)