বয়স ৫০ হলেও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকে চাকরির সুযোগ

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২৪, ১১:০১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

এমএসই অ্যান্ড ইমারজেন্সি করপোরেট বিজনেসে জনবল নিয়োগ দেবে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। এ সংক্রান্ত একটি নিয়োগ বিজ্ঞপ্তি সম্প্রতি প্রকাশ করেছে আর্থিক প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তি অনুযায়ী, পদের সংখ্যা অনির্ধারিত। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। তার জন্য বয়স সীমা ২২ থেকে ৫০। অর্থাৎ, বয়স ৫০ হলেও এই চাকরির জন্য আবেদন করা যাবে।

পদের নাম- আরও/আরএম (অফিসার-সিনিয়র এক্সিকিউটিভ অফিসার), এমএসই অ্যান্ড ইমারজেন্সি করপোরেট বিজনেস।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে এমএসই/ইমারজেন্সি করপোরেট বিজনেসে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ব্যাংকিং/ফিন্যান্সিয়াল সার্ভিসেস, এসএমই প্রোডাক্টস অ্যান্ড কমপ্লায়েন্সেস বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। যোগাযোগ ও পিপল ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

চাকরির ধরন- ফুলটাইম। কর্মস্থল হবে দেশের যেকোনো জায়গায়। নিয়োগপ্রাপ্তদের আকর্ষণীয় বেতন-ভাতা দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

চাকরির আবেদনের শেষ তারিখ আগামী ২০ ফেব্রুয়ারি। আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এজে)