খুলনার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে কুমিল্লা

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫২

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

ঢাকার পর সিলেট ঘুরে বিপিএলের দশম আসর এখন পুনরায় ঢাকায় চলে এসেছে। ঢাকা পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে টস জিতে শুরুতে ব্যাট করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এবারের আসরে দুর্দান্ত খেলছে তারুণ্যনির্ভর দল খুলনা টাইগার্স। অধিনায়ক বিজয়, এভিন লুইস, আফিফ হোসেন, মোহাম্মদ নওয়াজদের নিয়ে ছন্দে আছে তালহা জুবায়েরের দল। ঢাকা ও সিলেট পর্ব মিলিয়ে ৫ ম্যাচে ৪ জয় নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে তারা। আজকের ম্যাচ জিতে প্লে অফের লড়াইয়ে এগিয়ে যেতে চাইবে খুলনা।

অন্যদিকে চলতি বিপিএলে খুব একটা ভালো অবস্থানে নেই গত আসরের চ্যাম্পিয়ন খুলনা ভিক্টোরিয়ান্স। ৫ ম্যাচে তিন জয় ও ২ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে তারা। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। দলের দুই তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাস ছন্দে না থাকলেও মাহিদুল অঙ্কন, তাওহীদ হৃদয়দের ব্যাটিং আর তানভির ইসলাম ও আলিস ইসলামের স্পিন বড় ভরসা ভিক্টোরিয়ান্সদের।

কুমিল্লা একাদশ

লিটন দাস (অধিনায়ক), মাহিদুল ইসলাম, তাওহীদ হৃদয়, জাকির আলি, তানভির ইসলাম, আলিস আল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ রিজওয়ান, আমির জামাল, খুশদিল শাহ ও উইল জ্যাক্স। 

খুলনা একাদশ

এনামুল ইসলাম (অধিনায়ক), এভিন লুইস, আফিফ হোসেন, মুকিদুল ইসলাম, ফাহিম আশরাফ, নাহিদুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসুম আহমেদ ও আকবর আলি। 


(ঢাকাটাইমস/০৭ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)