স্কুল থেকে ৯ মাসের শিশুকে নিয়ে পালালো নারী 

প্রকাশ | ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৩৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস

লক্ষ্মীপুরের কমলনগরে স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন   ৯ মাসের এক শিশুকে নিয়ে পালিয়ে গেছে অচেনা নারী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার তোবারগঞ্জ ইউনিয়নের অগ্রণী স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। 

চুরি হওয়া শিশুটির নাম  মালিহা ইসলাম ওহি। সে সদর উপজেলার ভবানীঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের আবুধাবি প্রবাসী মো. সেলিমের মেয়ে। তার বড় বোন সাবিহা ইসলাম মিহি (৬) ওই প্রতিষ্ঠানের প্লে গ্রুপের ছাত্রী। 

জানা যায়, বৃহস্পতিবার বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। এতে ওহি ও মিহিকে নিয়ে তাদের মা মরিয়ম বেগম বিদ্যালয়ে আসেন। মিহি যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়। এতে ঘটনার সময় ওহিকে তার মা পরিচিত এক ছাত্রীর কাছে রাখে। এরমধ্যেই অপরিচিত এক নারী এসে তাকে কোলে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রতিষ্ঠানের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন। এতে দেখা যায় লাল স্কাপ ও কালো বোরকা পরিহিত এক নারী শিশু ওহিকে নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যাচ্ছে। তবে তাকে কেউ চিনতে পারেনি।

ওহিকে চুরির ঘটনা নিশ্চিত করে তার নানা মো. ওসমান বলেন, আমার নাতনিকে চুরি করে নিয়ে গেছে এক নারী। আমরা পুলিশকে জানিয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধারে পুলিশসহ সকলের সহযোগিতা চাচ্ছি। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। তবে শিশুটিকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

(ঢাকাটাইমস/৮ফেব্রয়ারি/এআর)