৬ বছর আত্মগোপনে থাকার পর নারায়ণগঞ্জ থেকে উদ্ধার ইদ্রিস 

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৮

অভিমান করে ছয় বছর আত্মগোপনে থাকা যুবক ইদ্রিস আলী মোল্যাকে (২৩) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোর।

বৃহস্পতিবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত ইদ্রিস আলী মোল্লাকে মঙ্গলবার নরায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন প্রিমিয়ার স্টিল মিল থেকে উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, যশোরের কেশবপুরের ইদ্রিস আলী মোল্যা ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে অকৃতকার্য হলে তাঁর বাবা তাঁকে বকাঝকা করেন। তখন ইদ্রিস আলী মোল্যা তার বাবা-মায়ের ওপর রাগ করে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে চলে যান।

পরে ২০১৯ সালে ইদ্রিস তার পরিবারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে তিনি নারায়ণগঞ্জে থাকেন বলে জানান। তিনি বছরে দু-একবার বিভিন্ন নম্বর থেকে তাঁর মা-বাবাকে ফোন দিতেন। দীর্ঘদিন অতিবাহিত হলেও তাঁর বাবা-মা, ভাই-বোন বা আত্মীয়স্বজনের সঙ্গে সাক্ষাৎ না করায় তারা সবাই উৎকণ্ঠায় থাকতেন।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ২০২৩ সালের ৩০ জুন ইদ্রিস আলী তার ছোট ভাইয়ের মোবাইল নম্বরে ফোন করে জানান, তিনি নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসছেন। এমন কথা শুনে ইদ্রিসের পরিবারের সদস্যরা তাকে গ্রহণ করার জন্য যশোরের কেশবপুরের মোহনপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকেন, কিন্তু দুপুর গড়িয়ে বিকাল হলেও ইদ্রিস আর আসেননি।

পরে ইদ্রিসের পরিবারের লোকজন তাদের সন্তানকে উদ্ধারের জন্য পুলিশ সুপার, পিবিআই যশোর বরাবর আবেদন করেন। পিবিআই যশোর জেলা বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন প্রিমিয়ার স্টিল মিল থেকে ইদ্রিসকে উদ্ধার করে পিবিআই যশোর।

অতঃপর ৭ ফেব্রুয়ারি আদালতে জবানবন্দি দেন এ যুবক, পরে বুধবার আদালতের মাধ্যমে পরিবারে ফিরিয়ে দেয়া হয়েছে ইদ্রিস আলী মোল্যাকে। তিনি যশোরের কেশবপুর উপজেলার সারুটিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

(ঢাকা টাইমস/০৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :