পিএসএল নয়, বিপিএলেই ধারাভাষ্য দেবেন রমিজ রাজা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৯

চলছ বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএলের দশম আসরের মাঠের লড়াই। বিপিএল শুরুর আগে ধারাভাষ্যকারদের তালিকা যখন প্রকাশ করা হয় তখন সেখানে শুরুর দিকেই ছিল সাবেক পাকিস্তানি তারকা রমিজ রাজার নাম। তবে এখন পর্যন্ত বিপিএলে রমিজ রাজাকে ধারাভাষ্য দিতে দেখা যায়নি। এরই মধ্যে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশিত হয়েছে। সেখানেও আছে রমিজের নাম। ফলে বিপিএলে এই পাকিস্তানিকে পাওয়া নিয়ে বেশ শঙ্কাই জেগেছিল।

অবশেষে সকল উৎকণ্ঠাকে দূরে সরিয়ে বিপিএলে আসার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা। জানুয়ারিতে শুরু হায়ও বিপিএল মাঝপথে চলে এলেও এখনও দেখা মেলেনি রমিজ রাজার। আগামী ১৭ ফেব্রুয়ারি মাঠে গড়াবে পিএসএল। সেখানেও ধারাভাষ্য দেয়ার কথা পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার ও পিসিবির সাবেক চেয়ারম্যানের। ফলে তিনি আদৌ বিপিএলে ধারাভাষ্য দিতে আসবেন কিনা তা নিয়ে যথেষ্ট শঙ্কা জেগেছিল। কিন্তু সেই শঙ্কা দূর করেছেন রমিজ। পিএসএল ছেড়ে বিপিএলকেই বেছে নিয়েছেন তিনি। জানিয়েছেন, পিএসএল শুরু হলেও আপাতত বিপিএলেই ধারাভাষ্য দেবেন তিনি।

মূলত বিপিএলের সঙ্গে চুক্তি করে ফেলায় আপাতত বিপিএলেই ধারাভাষ্য দেবেন রমিজ। বিপিএল শেষ হলে তারপর পিএসএলে যোগ দেবেন তিনি। আগামী ১ মার্চ বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। অন্যদিকে পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ থেকে। এই পর্ব থেকেই পিএসএলে কাজ শুরু করবেন রমিজ।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন রমিজ। পাকিস্তানের সাবেক এই তারকা লিখেছেন, 'পিএসএলে কামব্যাক উইশের জন্য সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।'

পিএসএলের ধারাভাষ্যকক্ষে এবার বসছে তারার হাট। ধারাভাষ্য প্যানেলে রমিজ ছাড়াও আছেন আমির সোহেল, ওয়াকার ইউনিস, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ড্যানি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, পমি এমবাংওয়া, ডমিনিক কর্ক, সানা মিরের মতো তারকারা। এদের মধ্যে আমির সোহেলও আছেন বিপিএলের ধারাভাষ্যকার হিসেবে। তবে তিনি কবে বিপিএল ছেড়ে পিএসএলে যোগ দিচ্ছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

‘সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না’

যুক্তরাষ্ট্রের ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল

আইপিএলে মুস্তাফিজের পরবর্তী ম্যাচ কবে, কখন

নিউজিল্যান্ড-পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এগিয়ে থাকলেও পিএসজিকে সমীহ করছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ

অবসর ভেঙে তামিম ও মুশফিককে টি-টোয়েন্টি দলে ফেরানোর ব্যাপারে যা বললেন শান্ত

এই বিভাগের সব খবর

শিরোনাম :