টস জিতে ব্যাটিংয়ে খুলনা, একাদশে দুই পরিবর্তন কুমিল্লার

প্রকাশ | ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩০

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হচ্ছে  খুলনা টাইগার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যেখানে  টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইগার্সের অধিনায়ক এনামুল হক বিজয়।

একাদশে দুটি পরিবর্তন নিয়ে নেমেছে কুমিল্লা। মাহিদুল ইসলাম অঙ্কন ও ব্রুক গেস্টের বদলে সুযোগ পেয়েছেন জনসন চার্লজ ও আলিস আল ইসলাম। খুলনার একাদশে পরিবর্তন এসেছে তিনটি। আকবর আলি, হাবিবুর রহমান সোহান ও নাহিদুল ইসলামের পরিবর্তে সুযোগ পেয়েছেন মাহমুদুল হাসান জয়, ওয়েইন পারনেল ও রুবেল হোসেন।


শুরুর দিকে উড়লেও শেষদিকে এসে ছন্দপতন হয়েছে খুলনার। টানা চার জয়ের পর তারা দেখেছে টানা চার হার। তাতে পয়েন্ট টেবিলেও অবনমন হয়েছে দলটির। ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এনামুল হকের দল আছে পাঁচ নম্বরে। ভিন্নচিত্র কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। শুরুর দিকে কিছুটা এলোমেলো হলেও শেষদিকে এসে ফর্ম ফিরেছে লিটন কুমার দাসের নেতৃত্বাধীন দল। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সর্বোচ্চ শিরোপাধারীরা আছে টেবিলের দুইয়ে। ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রংপুর রাইডার্স।

মুখোমুখি দেখায় আগের ম্যাচে কুমিল্লার বিপক্ষে ৩৪ রানে হেরেছিল খুলনা। লিটনদের দেওয়া ১৪৯ রানের জবাবে খেলতে নেমে ১১০ রানে অলআউট হয়েছিল তারা।

কুমিল্লা একাদশ: লিটন দাস, উইল জ্যাকস, জনসন চার্লজ, তাওহীদ হৃদয়, মঈন আলি, জাকের আলি, আলিস ইসলাম, রিশাদ হোসেন, ম্যাথুও ফোর্ডে, তানভির ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

খুলনা একাদশ: এভিন লুইস, আলেক্স হেলস, এনামুল হক, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, ওয়েইন পারনেল, লুক উড, রুবেল হোসেন, নাসুম আহমেদ, মুকিদুল ইসলাম ও নাহিদ রানা।

(ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)