মাদারীপুরে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে ছাত্রলীগের হাতাহাতি ও ধাক্কাধাক্কি

প্রকাশ | ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৩

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস

মাদারীপুরের রাজৈরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটের পরে উপজেলা চত্বরের কেন্দ্রীয় মহীদ মিনারে এ ঘটনা ঘটে। 

জানা যায়, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দি আহমেদ মোল্লার অনুসারী রাজৈর উপজেলার ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম। তিনি তার কর্মী ও সমর্থকদের নিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আসেন। শাজাহান খান এমপির অনুসারী পৌর ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলামও তার কর্মী ও সমর্থকদের নিয়ে শহীদ মিনারে একই সময়ে আসেন। এসময় জাহিদ হাসান মুকিমের সাথে রবিউল মোল্লার বাকবিতণ্ডা হয়। একপর্যায় দুই গ্রুপের হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। এ সময় পুলিশ উপস্থিত হয়ে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

পৌর ছাত্রলীগের সভাপতি রবিউল মোল্লা জানান, আমরা আগে শহীদ মিনারে ফুল দিতে উঠলে জাহিদ হাসান মুকিম ও তার সঙ্গীরা বাধা সৃষ্টি করলে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। 

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দি আহমেদ মোল্লার অনুসারী রাজৈর উপজেলার ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম জানান, শাজাহান খান এমপির অনুসারীরা কিছু লোকজন আমাদের ফুল দিতে বাধা সৃষ্টি করে। এ সময় তাদের সাথে ধাক্কাধাক্কি হয়। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে তর্কবিতর্ক হলে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)