রাজধানীতে যুবতীর রহস্যজনক মৃত্যু, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৭ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২০

রাজধানীর হাজারীবাগে মোছাম্মৎ রুবি আক্তার (১৮) নামের এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিন যুবককে আটক করেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে অচেতন অবস্থায় রুবি আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে রিফাত নামে এক যুবক রুবি আক্তারকে হাজারীবাগের কালুনগর পানির পাম্প এলাকায় আরমান নামে তার এক বন্ধুর বাসায় নিয়ে যায়।

এ বিষয়ে ওই বাসার মালিক আরমান বলেন, ‘রবিবার রাত ১১টার দিকে রিফাত রুবি আক্তারকে মাতাল অবস্থায় আমার বাসায় নিয়ে এসেছে। সকালে তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে আমি রিফাত ও শাওন মিলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’

নিহত রুবি আক্তার পেশায় বিউটিশিয়ান হলেও বিভিন্ন বারে আসা-যাওয়া ছিল বলে জানিয়েছেন আরমান।

জানা যায়, রুবি আক্তারের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকায়। বর্তমানে তিনি ধানমন্ডির ১৫ নম্বর সড়কের ৩০৭/এ আটতলা ভবনের দ্বিতীয় তলার ভাড়া বাসায় বসবাস করতেন।

রুবি আক্তারকে রবিবার রাতে আরমানের বাসায় নিয়ে যাওয়া যুবক রিফাত বলেন, ‘আগে শাওন নামের একজনের সঙ্গে (রুবির) রিলেশন ছিল। আমার সঙ্গে চার মাস ধরে তার রিলেশন। রাতে ঘোরাঘুরির পর আমি তাকে হাজারীবাগের কালুনগর পানির পাম্প এলাকায় আমার বন্ধু আরমানের ৩৩ নম্বর বাসায় নিয়ে যাই। সকালে তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘আমাদের ধারণা অতিরিক্ত মদ্যপানে ও উত্তেজক কিছু খাওয়ার কারণে ওই যুবতীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

এই ঘটনায় তিনজনকে পুলিশ ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পর হাজারীবাগ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএম/পিএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :