শরীয়তপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

শরিয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২৪, ১১:২৫ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ০৯:৩৩

আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে মন্টু বেপারী (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের সাকিম আলী মাদবর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

মন্টু বেপারী কিশোর রিয়াজ হত্যা মামলার প্রধান আসামি। ২০২০ সালে ওই কিশোরকে গুলি করে হত্যা করা হয়েছিল।

মন্টু বেপারী একটি বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

নিহত মন্টু বেপারী সেনেরচর ইউনিয়নের ভোলাই মুন্সী কান্দি গ্রামের আরশেদ আলী বেপারীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মন্টু বেপারীর সঙ্গে সাকিম আলী মাদবর কান্দি গ্রামের এমদাদ মাদবরের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ বছরের বিরোধ চলছে। তিন বছর আগেও দুই পক্ষের শত্রুতার জেরে রিয়াজ নামে এক কিশোরকে গুলি করে হত্যা করা হয়েছিল। ওই মামলার প্রধান আসামি ছিলেন মন্টু বেপারী।

শুক্রবার সন্ধ্যায় মন্টু বেপারী ও তার ভাতিজা বাবু বেপারী একটি বিয়ের অনুষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা সাকিম আলী মাদবর কান্দি এলাকায় আসলে দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে আত্মরক্ষার জন্য তারা মালেক মাদবরের ঘরে প্রবেশ করে। এসময় ওই দুর্বৃত্তরা মালেক মাবদরের ঘরে ঢুকে তাদেরকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মন্টু বেপারীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বাবু বেপারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্টু বেপারীর স্বজনদের দাবি, এমদাদ মাদবর ও দেলোয়ার মাদবরের লোকজন মন্টু বেপারীকে হত্যা করেছে। তারা আগে থেকেই হত্যার পরিকল্পনা করেছিল । তারা হত্যাকারীদের ফাঁসি দাবি করেছেন।

বিষয়টি নিয়ে জানতে চাইলে জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের শত্রুতা ছিল। এই শত্রুতার জের ধরেই মন্টু বেপারী নামের একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মন্টু বেপারীর মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/০২মার্চ/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :