কানে হেডফোন লাগিয়ে রেললাইনে হাঁটতে গিয়ে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্ক
| আপডেট : ০২ মার্চ ২০২৪, ১৭:১৭ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ১৪:১৮
(ছবি: সংগৃহীত)

কানে হেডফোন লাগিয়ে রেললাইনে হাঁটতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে প্রাণ গেল রাব্বানী (২৫) নাকে এক ‍যুবকের। পৃথক আরও একটি ঘটনায় অজ্ঞাত এক যুবকও কাটা পড়েছেন ট্রেনের চাকায়।

শনিবার সকাল ৭টা ও বেলা ১১টার দিকে গাজীপুরে পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছে।

নিহত রাব্বানী নীলফামারী জেলার ডুমুর উপজেলার মুকুটপাড়া গ্রামের হাকিমের ছেলে। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার (২ মার্চ) বেলা ১১টার দিকে রাব্বানি কালিয়াকৈর উপজেলার রতনপুর রেলগেট সংলগ্ন পথ দিয়ে হেঁটে যাচ্ছিল। এসময় তার পেছন দিক থেকে একটি ট্রেন আসতে থাকে। কিন্তু ওই সময় তার কানে হেডফোন থাকায় সে ট্রেন আসার শব্দ শুনতে না পাওয়ায় ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তার দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।

এর আগে সকাল ৭টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি খোলাপাড়া রেললাইনে এক যুবকের ছিন্নবিচ্ছিন্ন মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা কোনাবাড়ি থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

কোনাবাড়ি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

জয়দেবপুর জাংশন রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়েছি, ঘটনাস্থলে রওনা হয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/০২মার্চ/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :